ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস আগের চেয়ে কাজে বেশি গতিশীল এখন। সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ধরনের কর্মকাণ্ডে যুক্ত হচ্ছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি বাংলাদেশ টেলিভিশনের ‘রঙ্গ ক্লাব’ নামের একটি কমেডি ম্যাগাজিনে উপস্থিত হন তিনি। মনিরুল হাসানের প্রযোজনায় সম্প্রতি এ ম্যাগাজিনটির শুটিং সম্পন্ন হয়েছে বিটিভির নিজস্ব অডিটরিয়ামে।

এ অনুষ্ঠানে আড্ডার ছলে অপু বিশ্বাসের ব্যক্তিগত জীবনের অনেক বিষয়ই উঠে এসেছে। এতে পারফরম করা প্রসঙ্গে এ নায়িকা বলেন, ‘আমি টেলিভিশন অনুষ্ঠানে সচরাচর কাজ করি না। কিন্তু এ অনুষ্ঠানটির পরিকল্পনা ভালো লাগায় কাজ করেছি। কমেডি ঘরানার ম্যাগাজিন অনুষ্ঠানটিতে পারফরম করে বেশ ভালো লেগেছে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।’

শিগ্গির অনুষ্ঠানটি বিটিভিতে প্রচার হবে বলে জানা গেছে। এদিকে অপু বিশ্বাস সম্প্রতি বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সরকারি অনুদানের সিনেমার কাজ শেষ করেছেন। এ ছাড়া সোলায়মান হোসেন লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামের আরেকটি নতুন সিনেমার কাজ হাতে রয়েছে তার। পাশাপাশি একটি বেসরকারি কোম্পানির শুভেচ্ছাদূত হিসাবেও কাজ করছেন তিনি।